এমপি সেলিম ওসমানের ঈদ সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর নাজমুল আলম সজল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের দেয়া ঈদ সামগ্রী প্রায় ১ হাজার গরীব দুঃস্থদের মাঝে বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল।

১ জুন শনিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের দেওভোগে নিজ কার্যালয়ের সামনে এসব ঈদ সামগ্রী সু-শৃঙ্খলভাবে দুঃস্থ অসহায়দের মাঝে বিতরণ করেন ১৬নং ওয়ার্ডের এই জনপ্রিয় কাউন্সিলর।

প্রচন্ড গরমের মধ্যে রোজামুখে বেশ কিছুটা সময় লাইনে দাড়িয়ে থাকলেও দিন শেষে এমপি সেলিম ওসমানের পক্ষ থেকে দেয়া ঈদ সামগ্রী হাতে পেয়ে হাসি মুখেই বাড়ি ফিরেছেন ১ হাজার গরীব দুঃস্থ অসহায় মানুষ। এসময় অনেকের মুখেই এমপি সেলিম ওসমানের জন্য দীর্ঘায়ু কামনা করতে শোনা যায়।

ঈদ সামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ-সভাপতি ও মহানগর আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ কবীর হোসেন, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের পরিচালক মোজাম্মেল হক, মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মাহাবুবুল আলম চঞ্চল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সঞ্চয় রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আরজু ভূঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নুরু, ওয়ার্ল্ড টেরোরিজম অরগানাইজেশন বাংলাদেশ চাপ্টার নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ফাহিম এমিল, সাবেক ছাত্রলীগ নেতা মনির হোসেন, মোঃ ইব্রাহিম, সজিব রায় অভি, সাদ্দাম হোসেন, বিল্লাল হোসেন, আশরাফুল ইসলাম খান সৌরভ, মিঠুন দত্ত, মোঃ রাসেল ও রাকিব হাসান রাজু প্রমুখ।

জানা গেছে, এ বছর এমপি সেলিম ওসমানের পক্ষ থেকে ৩৫ হাজার ৫’শ প্যাকেট এবং নীটওয়্যার ব্যবসায়ীদের বিকেএমইএ এর পক্ষ থেকে বাকি ২ হাজার ৫’শ প্যাকেট সহ সর্বমোট ৩৮ হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরণ করা হবে। প্রতিটি প্যাকেটে রয়েছে ১টি শাড়ি বা ১টি লুঙ্গি, ১ কেজি প্রাণ চিনিগুড়ো চাল, ১ কেজি তীর চিনি, ১ লিটার তীর সয়াবিন তেল, ৪০০ গ্রাম প্রাণ গুড়ো দুধ, ৪০০ গ্রাম লাচ্ছা সেমাই। প্রতিটি প্যাকেট ১টি পরিবারের ৪ জন সদস্যের হিসেব করে করা হয়েছে। যেখানে আনুমানিক মোট ব্যয় হয়েছে প্রায় ৩ কোটি টাকা।