নাসিম ওসমান স্মৃতি ফুটবল লীগে চ্যাম্পিয়ন বন্দর সিরাজউদ্দৌলা ক্লাব

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জের নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ফুটবল লীগে চ্যাম্পিয়ন হয়েছে বন্দরের সিরাজউদ্দৌল্লা ক্লাব। ৮ ডিসেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জের ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে এই খেলায় খানপুর মহসীন ক্লাবকে ৪-০গোলে পরাজিত করে সিরাজদ্দৌলা ক্লাব। নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশন এই লীগের আয়োজন করে। খেলা শেষে পুরষ্কার বিতরণ করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া।

নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বিশিষ্ট ক্রীড়ানুরাগী কুতুব উদ্দিন আকসির, আবুল জাহের, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ জেড ইসমাইল বাবুল, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সাবেক কৃতি ফুটবলার রবিউল হোসেন, বন্দর সিরাজদ্দৌলা ক্লাবের সভাপতি নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ও নারায়ণগঞ্জ ফুটবল কোচ মোঃ জসিম উদ্দিন প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, আমি নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানাই যে এতো সুন্দর একটি ফুটবল লীগে কোন পুলিশ প্রশাসন ছাড়াই শান্তিপূর্ণভাবে সম্পন্ন করায়। আগামীতে হয়তো আমি থাকবো না কিন্তু আমি বিশ্বাস করি তানভীর আহমেদ টিটু তার দক্ষ ও যোগ্যতার ভিত্তিতে এই ফুটবল লীগকে এগিয়ে নিয়ে যাবে।

তিনি আরো বলেন, আমাদের সামনে জাতীয় সংসদ নির্বাচন যেনো শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ করতে পারি তার জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি। আমরা সবাই একটি সুন্দর আগামীর বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাবো ।

লীগের সেবা খেলোয়ার হিসেবে নির্বাচিত হন সিরাজদ্দৌলা ক্লাবের খেলোয়ার জুয়েল এবং ফাইনাল খেলায় সেরা খেলোয়ার নির্বাচিত হন সিরাজউদ্দৌলা ক্লাবের খেলোয়ার বিশাল। সেই সঙ্গে লীগের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান ইসদাইর এনএন ক্লাবের খেলোয়ার রুমান। তিনি দুটি হেট্টিক সহ মোট ৮টি গোল করেন।