বন্ধন ল’ইয়ার্স এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আইনজীবীদের নিয়ে গঠিত সংগঠন বন্ধন ল’ইয়ার্স এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ মে সোমবার নারায়ণগঞ্জ শহরের একটি চাইনিজ রেস্তোরায় সংগঠনটি এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে। এ সময় নারায়ণগঞ্জের সকল আইনজীবী ও তাদের পরিবারের সকলের জন্য দোয়া পালন করা হয়।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট খালিদ মোশারফের সভাপতিত্বে ও সেক্রেটারি অ্যাডভোকেট ইসরাত জাহান ইনার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও বিশেষ অতিথি ছিলেন আইনজীবী সমিতির সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা সহ অ্যাডভোকেট রবিউল আমিন রনি, অ্যাডভোকেট আসাদুর রহমান বিপ্লব, অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ, অ্যাডভোকেট নজিবুল্লাহ বিপু, অ্যাডভোকেট মাকসুদা আক্তার টিনা, অ্যাডভোকেট মীর মাহফুজা তুনি ও অ্যাডভোকেট আবিদা সুলতানা রিতা সহ অন্যান্য আইনজীবীগণ।