৯ মামলার আসামি সহ সোনারগাঁয়ে ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে ৯ মামলার আসামি শীর্ষ এক মাদক ব্যবসায়ী সহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২৪ ঘন্টায় সোনারগাঁও থানাধীন পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করেছে পুলিশ।

থানা পুলিশ জানিয়েছে, এসআই আশিক ইমরাম ও এএসআই নাজমুল হুদা তাদের ফোর্স নিয়ে ২৬ মে রবিবার ভোরে সোনারগাঁও থানাধীন ইসলামপুুর এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ইসলামপুুর এলাকার মৃত গোলজার হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী সুজনকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করা হয়।

এ ছাড়াও থানা পুুলিশের এসআই আবুল কালাম আজাদ ও এএসআই মুজিবুর রহমান তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ২৬ মে রবিবার ভোরে জসিম ও সজীব নামের দুুই মাদক ব্যবসায়ীকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করা হয়। এর মধ্যে জসিমের বিরুদ্ধে সোনারগাঁও থানায় ৯টি মামলা রয়েছে। মাদক বিক্রেতা জসিম উপজেলার হাবিবপুর এলাকার জাকির হোসেনের ছেলে ও সজীব বাড়ি মজলিশ এলাকার আল আমিনের ছেলে।

অন্যদিকে থানা পুলিশের এসআই রোস্তম আলী তার সঙ্গীয় ফোর্স নিয়ে ২৫ মে শনিবার বিকেলে মাদক বিরোধী অভিযান চালিয়ে উপজেলার নোয়াকান্দি দক্ষিনপাড়া এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। মাদক ব্যবসায়ীরা হলো- উপজেলার কাজরদি এলাকার রিয়াজউদ্দীনের ছেলে নাঈম ও কাজরদি বানিয়াবাড়ি এলাকার আবুল হাসেমের ছেলে আব্দুল কাদির জিলানী। তাদের কাছ থেকে ১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

এই ৫ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সোনারগাঁয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক তিনটি মামলা দায়ের করেছে পুলিশ।