আড়াইহাজারে ১৩’শ টাকা পাওনা নিয়ে সংঘর্ষে আহত ৫, আটক ১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ২৫ মে শনিবার রাতে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এ ঘটনায় রাতেই থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এ ঘটনায় ২৬ মে রবিবার সকালে আড়াইহাজার পৌরসভা বাজার থেকে শাকিল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

হামলায় আহহ হয়েছেন- জামান, ফজলুল হক, আমির হোসেন ও শামীম। আলমগীর নামে এক যুবককে রাতেই আশঙ্কা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলার ব্রাহ্মন্দী ইউপির ৭ নং ওয়ার্ডের লস্করদী এলাকায় কাসেম গংয়ের সঙ্গে জামান গংয়ের সংঘর্ষের এ ঘটনা ঘটে। আলমগীর ওই এলাকার হাসেমের ছেলে।

আহত আলমগীরের ভাই আনোয়ার অভিযোগ করেন, প্রতিবেশী হাসেমের কাছে জামান দীর্ঘদিন ধরে ইরি ক্ষেতে সেচের বিল বাবদ ১ হাজার তিনশত টাকা পাওনা ছিলেন। উক্ত টাকা চাইতে গেলে হাসেমের সঙ্গে বাগবিতন্ডার হয়।

এক পর্যায়ে কবির, হামিদউল্যাহ, হান্নান ও শাহিদুল্যাহ দেশীয় অস্ত্রসস্ত্রশ দা, চাপাতি লোহার রড ও লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালায়। খবর পেয়ে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে একই পরিবারের পাঁচজনকে রক্তাক্ত জখম করা হয়েছে।

এদিকে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত কাসেম বলেন, তিনি বা তার কোনো লোকই কারোর ওপর হামলা করেনি।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করব। তিনি জানান, অভিযুক্ত এক ব্যক্তিকে এরই মধ্যে আটক করা হয়েছে।