সেলিম ওসমানকে নির্বাচিত করতে টাকা দিবেন বিএনপি নেতা!

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দপ্তর বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা আদা-জল খেয়ে মহাজোট সমর্থিত প্রার্থী একেএম সেলিম ওসমানকে বিজয়ী করব। দলমতের উর্ধ্বে থেকে আমরা এমপি সেলিম ওসমানের পাশে থেকে উন্নয়ণ করতে চাই। সেলিম ওসমান যে উন্নয়ণ করেছেন তা নজিরবিহীন। এমন সংসদ সদস্য আমার জীবনে একটিও চোখে পড়েনি। যে এমপি নিজের পকেট থেকে টাকা খরচ করে সাধারণ মানুষের মধ্যে বিলিয়ে দেয় তিনি এমপি সত্যিই মহান। এমন উদার হৃদয়ের এমপিকে আমরা হাড়াতে চাইনা।

বৃহস্পতিবার ৬ ডিসেম্বর সন্ধ্যায় বন্দর শাহীমসজিদ পঞ্চায়েত কমিটির প্রস্তুতি সভায় ৯নং কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয় কক্ষে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির এ নেতা আরও বলেন, আমি বিগত সময়ে নাসিক নির্বাচনে উঠান বৈঠক করতে প্রায় ২০লক্ষ টাকা খরচ করেছি। প্রয়োজনে এমপি সেলিম ওসমানকে নির্বাচিত করতে যত টাকা লাগে আমি খরচ করব কিন্তু সেলিম ভাইকে বিজয়ী না করে ঘরে ফিরবনা।

এ সময় উপস্থিত ছিলেন শাহীমসজিদ পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা নাজিম মাষ্টার, বাদশা মিয়া, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, সালাউদ্দিন, বন্দর থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন মানু, যুবলীগ নেতা সামসুল হাসান, জান মোহাম্মদ প্রধাণ, আওয়ামীলীগ নেতা নজরুল, জাপা নেতা আবুল খায়ের, বাবুল কন্ট্রাক্টর, সালাউদ্দিন কন্ট্রাক্টর ও হাবিবুল্লাহ কন্ট্রাক্টরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।