জেলা আইনজীবী সমিতির ইফতার পার্টিতে বিচারক ও আইনজীবীদের ব্যাপক অংশগ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ আদালতের সকল বিচারকগণ ও জেলা আইনজীবী সমিতির কয়েকশত আইনজীবীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ইফতার ও দোয়া মাহফিল। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। আইনজীবীরা বলছেন- এই প্রথম আইনজীবী সমিতির ইফতার মাহফিলে সকল আইনজীবীদের অংশগ্রহণ দেখা গেল। সফল ইফতার পার্টির পেছনে কাজ করেছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ইফতার ও দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সমিতির সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি শামীম ওসমান। ২২ মে বুধবার নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সড়কের একটি কমিউনিটি সেন্টারে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। যেখানে জেলা আদালতের সকল বিচারকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমান, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সল আতিক বিন কাদের, অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত, সাবেক এমপি অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সেক্রেটারি অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সেক্রেটারি অ্যাডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি খালিদ হায়দার খান কাজল, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম ও জেলা আদালতের সকল বিচারকগণ।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় আরও উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আহাম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া, অ্যাডভোকেট মশিউর রহমান ও অ্যাডভোকেট আহসান হাবিব গোপাল ভূঁইয়া।