ফতুল্লায় জনকল্যাণে ছাত্রলীগ নেতা হিমেলের রাজনীতি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মানুষের কল্যাণে রাজনীতি করছেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা শাহরিয়া রেজা হিমেল। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত থেকে সেবামূলক কর্মকান্ড পরিচালনাসহ অসহায়দের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগীতা করে ফতুল্লায় সাধারণ মানুষের আস্থা অর্জনে চেষ্টা করছেন হিমেল।

স্থানীয়রা বলছেন- শুধু স্থানীয় ভাবেই নয়, মানুষের কল্যাণে ছুটে গেছেন দূর বহু দূর। কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে কম্বল বিতরণ, ২০১৭ সালে বন্যায় কবলিত তিন হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণসহ মানুষের কল্যাণে কাজ করেছেন হিমেল।

এ ছাড়াও স্থানীয়ভাবে বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় আর্থিক সহযোগীতা, দুঃস্থ্যদের মাঝে বস্ত্র বিতরণ, যেসব মেধাবী শিক্ষার্থীরা অর্থের অভাবে লেখাপড়া করতে পারছেন না, তাদের পাশে থেকে লেখাপড়া করার ব্যবস্থা করছেন তিনি। শিক্ষার্থীদের কল্যাণে কাজ করাসহ এলাকাবাসী যে কোন সমস্যায় পাশে পান হিমেলকে।

ফতুল্লার সস্তাপুর এলাকার স্থানীয়রা আরও জানান, মানুষের কল্যাণে রাজনীতি করছেন শাহরিয়া রেজা হিমেল। ইতিমধ্যে স্থানীয়দের অনেকের মাঝে আস্থা অর্জন করতেও সক্ষম হয়েছেন হিমেল। হিমেলের নেতৃত্বে ইভটিজিং মুক্ত হয়েছে এলাকায়। তাই অনেকেই হিমেলের উপর ঈর্ষান্বিত হয়ে তাকে বেকায়দায় ফেলার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও অনেকের অভিযোগ।