রশিদকে আনিসুর রহমান দিপুর শুভেচ্ছা, নৌকার পক্ষে ঝাঁপিয়ে পড়তে আহ্বান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন বন্দর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ মিয়া। এ বিষয়ে বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু নৌকার প্রার্থী এমএ রশিদ মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

একই সঙ্গে আনিসুর রহমান দিপু আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে ঝাঁপিয়ে পড়তে আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী এমএ রশিদকে আমরা বিজয়ী করব। নৌকার বিজয় নিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনাকে আমরা নৌকা উপহার দিব। তাই সকলকে নৌকার বিজয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানাই।’

এদিকে ১৯ মে রবিবার বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে গণভবনে ইফতার মাহফিল শেষে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী ঘোষণা করা হয়। উপজেলা পরিষদ নির্বাচনে গঠিত মনোনয়ন বোর্ড এই প্রার্থী ঘোষণা দেন। নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে এমএ রশিদকে মনোনয়ন বোর্ড প্রার্থী ঘোষণা করে। এমন খবরে রবিবার রাতেই বন্দরের ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ স্থানীয় লোকজনদের মাঝে মিষ্টি বিতরণ করেন।