বন্দরে আল আমিন জামে মসজিদের নতুন কমিটিকে অভ্যর্থনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির উদ্যোগে নবগঠিত আল আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটিকে ফুলেল অভ্যর্থনা জানিয়েছে। ১৯ মে রবিবার বাদ আছর আল আমিন জামে মসজিদের সামনে এ অভ্যর্থনা জানান দোকান-মালিক সমবায় সমিতির কর্মকর্তারা।

অভ্যর্থনাকালে নবগঠিত আল আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানকে সাধুবাদ জানিয়ে বন্দর আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির কর্মকর্তারা বলেন, আমরা একটি স্বচ্ছ ও সাবলিল কমিটি চাই। আশা করছি এ নবগঠিত কমিটির কর্মকর্তারা তা উপহার দিতে পারবেন।

তারা অভিযোগ করেন- ইতিপূর্বে যে কমিটি ছিল তারা আমাদের মসজিদ ও পঞ্চায়েতকে ৯বছর কুক্ষিগত করে রেখেছিল। বিগত দিনগুলির হিসেব-নিকেশ গড়মিল আছে বলেই পূর্বের কমিটির কর্তাবাবুরা নবগঠিত একটি পরিচ্ছন্ন কমিটিকে প্রশ্নবিদ্ধ করতে বিভিন্ন স্থানে দৌড়ঝাপ শুরু করেছে। তাদের এ নীল নকশা অচিরেই ভেস্তে যাবে। আমরা আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির পক্ষ থেকে এ নয়া কমিটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

বন্দর আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির সভাপতি দেলায়ার হোসেন ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাদল ছাড়াও আরও উপস্থিত ছিলেন- বন্দর আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির প্রধান উপদেষ্টা খান মাসুদ, মোঃ ফারুক, মোঃ ওহাব মিয়া, অলি মিয়া, সহ-সভাপতি রহিম মিয়া, সহ-সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন, সাংগঠনিব সম্পাদক মোঃ রাশেদ, প্রচার সম্পাদক মোঃ ইলিয়াছ ও অর্থ সম্পাদক হাসান মাহমুদ প্রমূখ।