নারায়ণগঞ্জ মাসদাইরে গণধোলাইয়ে নিহত ছিনতাইকারী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মোবাইল ছিনতাইয়ের অভিযোগে সজিব (২৭) নামের এক ছিনতাইকারী গণধোলাইয়ের শিকার হয়ে নিহত হয়েছে। এসময় মামুন (২৫) নামের আরেকজন গুরুতর আহত হয়েছে। ১৮ মে শনিবার সকালে ফতুল্লার মাসদাইরের নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সজিবের নাম ঠিকানা পাওয়া না গেলেও আহত মামুন শহরের গলাচিপার নাদিমের বাড়ির ভাড়াটিয়া কমর আলীর ছেলে বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার এসআই মামুন মিয়া জানান, সকালে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহের সামনে এলাকার বেশ কিছুলোকজন মোবাইল চুরির অভিযোগে সজিব ও মামুনকে গণধোলাইল দিচ্ছে। ঐসময় ছিনতাইকারীদের আশঙ্কাজনক দেখে এলাকাবাসীর লোকজন নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়ার পর সজিব মারা যায়। আর মামুনকে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

তিনি আরো জানান, মোবাইল ছিনতাইয়ের ঘটনা নিয়ে গণধোলাই দিয়েছে তার সঠিক তথ্য জানতে তদন্ত করা হচ্ছে এবং গণধোলাইয়ে নিহত সজিবের পরিচয় সহ তার বিষয় তথ্য নেয়ার জন্য কাজ করা হচ্ছে। সজিব ও মামুন প্রকৃতভাবে ছিনতাইকারী কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। নিহত সজিবের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।