সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে হাতুরি পেটা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামর্পু ইউনিয়নের মুছারচর এলাকায় আওয়ামী যুবলীগের এক নেতাকে হাতুরি পেটা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই যুবলীগ নেতার হাত পা ভেঙ্গে ফেলার খবর পাওয়া যায়। ১৮ মে শনিবার সকালে এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে।

জানাগেছে, উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের মোফাজ্জাল হোসেনের সঙ্গে একই গ্রামের ৯নং ওয়ার্ডের সহ-সভাপতি মো. খিজির হোসেনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে ১৭ মে শুক্রবার সন্ধ্যায় তাদের মধ্যে বাকবিতন্ড হয়। এরই জের ধরে শনিবার সকালে তার মোটর সাইকেল যোগে খিজির হোসেন ব্যবসার কাজে ঢাকা যাওয়ার পথে আগে থেকে উৎপেতে থাকা একই গ্রামের প্রতিপক্ষ মোফাজ্জল হোসেন, আনোয়ার হোসেন আনু, মোস্তাফা, মাহাবুবসহ ৬-৭জনের একটি দল তার গতিরোধ করে হাতুরি দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয়।

আহত যুবলীগ নেতার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত খিজির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হামলার বিষয়ে অভিযুক্ত মোফাজ্জল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরে আমাদের মধ্যে বাড়ি নিয়ে বিরোধ রয়েছে। খিজির হোসেন আমাদের পাওনা জমি বুঝিয়ে দিচ্ছে না। তবে খিজিরকে দু’একটি আঘাত করা হয়েছে এর বেশি কিছু করা হয়নি।’

সোনারগাঁ থানা পুৃিলশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, যুবলীগ নেতার উপর হামলার ঘটনা শুনেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।