রূপগঞ্জে তৈমূর আলমের ইফতার মাহফিলে নেতাকর্মীদের ঢল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে আবারো নিজের শক্ত অবস্থান জানানি দিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

১৮ মে শনিবার রূপগঞ্জের রূপসী খন্দকার বাড়িতে তৈমূর আলম খন্দকারের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বিপুল সংখ্যক নেতাকর্মীদের অংশগ্রহণে দেখা গেল। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কয়েক হাজার নেতাকর্মীদের অংশগ্রহণে নেতাকর্মীদের ঢল দেখা যায়।

রূপগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সভাপতি আলাউদ্দীন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

সভায় তৈমূর আলম খন্দকার বলেন, আমাদের এখন একটাই দাবি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। রাজপথ থেকে কখনও আমরা হারিয়ে যাবো না। আমরা রাজপথে আন্দোলন করেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব।

তিনি রূপগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন পাইনি। অনেকেই মনে করতে পারেন আমি রূপগঞ্জ থেকে হারিয়ে যাবো। কিন্তু না। আমি রূপগঞ্জবাসীর পাশে ছিলাম এবং আছি। আমরা মৃত্যুর আগ পর্যন্ত আমি রূপগঞ্জবাসীর পাশে থাকবো। রূপগঞ্জে অসহায় নিরীহ মানুষের জমি দখলবাজদের বিরুদ্ধে আপনাদের নিয়ে আমি একাই লড়াই করছি এবং করব।’

দোয়া মাহফিলের পূর্বে আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় ওলামাদলের সহ-সভাপতি মুন্সী সামসুর রহমান খান বেনু, বিএনপি নেতা হাজিফুর রহমান মিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল হালিম, বিএনপি নেতা কামাল হোসেন, শ্রমিকদল নেতা আবু তাহের, জেলা তাঁতীদলের নেতা ইসমাঈল সিকদার, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুর রহমান সাগর, মহানগর ছাত্রদল নেতা সাইদুর রহমান, ঢাকা কলেজ ছাত্রদলের নেতা সজীব প্রমূখ।