নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে আহত নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে নির্বাচন পরিচালনা করতে গিয়ে আহত ও নিহতদের পরিবারগুলোর হাতে আর্থিক সহায়তা তুলে দিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুউদ্দীন আহমেদ। ১৮ মে শনিবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কমিশনের আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনকালে আহত ও নিহত, ভোট গ্রহণ কর্মকর্তা এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ক্ষতিপূরণ বাবদ আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল কাজী শমশের উদ্দিন, র‌্যাব-১১, নারায়ণগঞ্জ এবং লেঃ কর্ণেল শরিফ মোহাম্মদ মেহেদী হাসান আল আমীন। এছাড়া উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সকল উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তাগণ এবং সহকারী কমিশনার (ভূমি)।

উক্ত অনুষ্ঠানে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিীন আহমেদ নির্বাচনে পোলিং অফিসার মৃত আঃ রব এর স্ত্রী রেহেনা আক্তারকে এককালীন দশ লক্ষ টাকার চেক প্রদান করেন। গত উপজেলা পরিষদ নির্বাচনে যারা ঝড়ের কবলে পরে নারায়ণগঞ্জ সোনারগাঁ থানাধীন মেঘনা নদীতে নৌকা ডুবিতে মারা যান তাদের প্রত্যেককে দশ লক্ষ টাকার চেক প্রদান করেন।

উল্লেখ্য যে, জেলা পুলিশ নারায়ণগঞ্জের ট্রাফিক বিভাগের টিএসআই এসএম সেলিম হোসেন উক্ত নৌকা ডুবিতে মারা যান। তার স্ত্রী মোছাঃ শামিমা রহমান সীমা সচিবের নিকট হতে দশ লক্ষ টাকার চেক গ্রহণ করেন। যারা আহত হয়েছিলেন তাদের প্রত্যেককে এক লক্ষ টাকার চেক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, নিহতদের আত্মীয় স্বজনদের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশের দরজা সব সময় খোলা থাকবে।