এমপি শামীম ওসমানের রোগমুক্তি কামনায় আইনজীবী মান্নানের উদ্যোগে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামীলীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি একেএম শামীম ওসমানের রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ ফতুল্লার ৬টি জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নানের উদ্যোগে এই দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

জানাগেছে, ১৭ মে শুক্রবার বাদ জুমআ ফতুল্লার রামারবাগ কেন্দ্রীয় শাহী জামে মসজিদ,লালখা বায়তুল ওসমান শাহী জামে মসজিদ, পূর্ব শেয়ারচর হাজী রেকমত উল্লাহ জামে মসজিদ, জাকির আলী বায়তুল নূর জামে মসজিদ,লালখা ভিটা সৈয়দ রেজাউল করিম মাহামুদ হোসেন জামে মসজিদ ও দক্ষিণ শেয়ারচর বায়তুল নূর জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়ায় এমপি শামীম ওসমানের রোগমুক্তি ও তার সুস্থ্যতা কামনা সহ শামীম ওসমানের দীর্ঘায়ু কামনা করা হয়।

এদিকে জানাগেছে, এমপি শামীম ওসমান অসুস্থ্য হয়ে বর্তমানে ভাতের কলকাতায় চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক বিভিন্ন পরীক্ষা করাতে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন প্রভাবশালী এই আওয়ামীলীগ নেতা। ১৬ মে বৃহস্পতিবার সকালে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন এমপির সংসদ বিষয়ক সচিব হাফিজুর রহমান মান্না।

হাফিজুর রহমান মান্না জানান, এমপি শামীম ওসমানের ব্লাড সুগার নেমে গেছে। প্রেসারের সমস্যাজনিত কারণে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এছাড়াও ওই হাসপাতালে বিভিন্ন শারীরিক পরীক্ষাও করাচ্ছেন শামীম ওসমান। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও এমপি শামীম ওসমানের রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা করেছেন।