আড়াইহাজারে রিক্সা চালকের স্ত্রীকে গণধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে গণধষর্ণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের সময় ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আবারো ধর্ষণের চেষ্টা করছে দূস্কৃতকারীরা। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে আড়াইহাজার থানায় ৪ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন।

মামলায় আসামিরা হলো- উপজেলার গাজীপুরা এলাকার ছায়েদ আলীর ছেলে সেলিম, ছালামের ছেলে মাঈনউদ্দিন, কফিলউদ্দিনের ছেলে সোহেল ও একই এলাকার নিজামউদ্দিনের ছেলে আবুল। ধর্ষণের শিকার ওই নারী একজন রিক্সা চালকের স্ত্রী।

ওই নারী অভিযোগ করেন, র্দীঘদিন ধরে এলাকার চার বখাটে তাকে মোবাইলে উত্যক্ত করে আসছিল। তাতে তিনি সাড়া দিচ্ছিলেন না। গত ৬ মে সন্ধ্যায় তিনি বাড়ির বাইরে বের হলে একা পেয়ে সেলিম তাকে মুখ চেপে ধরে কাপড় পেঁচিয়ে পাশেই একটি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিল একই এলাকার আবুল, সোহেল ও নাঈমউদ্দিন। তার সহযোগিরা তার হাত-পা ও মুখ চেপে ধরে রাখে সেলিম তাকে ধর্ষণ করে। এ সময় নাঈমউদ্দিন মোবাইলে ভিডিও ধারণ করে।

নারী আরো জানান, সামাজিক লোকলজ্জার ভয়ে বিষয়টি পরিবারের লোকজনের কাছে গোপন রাখেন। কিন্তু সংঘবদ্ধ এ ধর্ষকচক্র ধারণকৃত ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তাকে ফের ধর্ষণের চেষ্টা চালায়। পরে গৃহবধূ পরিবারকে বিষয়টি জানায়। এ নিয়ে পরে এলাকায় বিচার-সালিশ করতে চাইলে স্থানীয় প্রভাবশালীরা ধর্ষকদের পক্ষ নিয়ে উল্টো তাকে অপবাদ দিতে থাকে। কোন বিচার না পেয়ে ১৬মে বৃহম্পতিবার ধর্ষিতা চার ব্যক্তিকে আসামি করে মামলা করেন। আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার ফায়জুর মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।