সোনারগাঁয়ে সড়কে ডাকাতির প্রস্তুতি: ৫ রোড ডাকাত গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে বিভিন্ন সড়কে ডাকাতির প্রস্তুতি নিয়ে আসছে রোড ডাকাত দলের সদস্যরা। ওই চক্রের ৫ জন রোড ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

সোনারগাঁও থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ জানান, ১৫ মে বুধবার গভীর রাতে সোনারগাঁও দড়িকান্দি সংলগ্ন মিনহাজ গ্রুপের বাগানের ভিতর ডাকাতি করার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ওই ৩ রোড ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

ডাকাত দলের সদস্যরা হলো- নারায়ণগঞ্জ বন্দরের মাহমুদনগর এলাকার মোতালেব মিয়ার ছেলে রুবেল, বেপারীপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে রতন, মদনগঞ্জ এলাকার মিজানুর রহমানের ছেলে তুহিন। তাদের অস্ত্র সহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

এই ৩ রোড ডাকাত পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা সোনারগাঁয়ের কাঁচপুর থেকে মেঘনা টোলঘর পর্যন্ত মহাসড়কে যানজট সৃষ্টি হলেই বিভিন্ন দামী ব্রান্ডের গাড়ি থামানো অবস্থায় গাড়ীর মালামাল ও টাকা পয়সা ডাকাতি করে আসছিল। তারা মুলত রোড ডাকাত দলের সদস্য।

এ ছাড়াও সোনারগাঁয়ের মোগড়াপাড়া এলাকা থেকে সোনারগাঁয়েল বাড়ি মজলিশ এলাকার জসিম শিকদারের ছেলে স্বাধীন ও সাহাপুর এলাকার হাফিজ উদ্দীনের ছেলে নাসির উদ্দীনকেও ডাকাতির প্রস্তুতির সময় গ্রেপ্তার করা হয়।