নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের কমিটিকে পারভেজ মল্লিকের শুভেচ্ছা ও অভিনন্দন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের নবগঠিত কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান ও সদস্য সচিব আমিনুল ইসলাম সহ কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি এবং মহানগর মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক পারভেজ মল্লিক। ১৫ মে বুুধবার এক বিবৃতিতে পারভেজ মল্লিক নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের নবগঠিত কমিটির সকলকে অভিনন্দন জানান।

একই সঙ্গে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের নবগঠিত কমিটির নেতাদের সংগ্রামী অভিনন্দন ও শুভেচ্ছা জানান পারভেজ মল্লিক।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক বলেন, নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক রাজপথের লড়াকু সৈনিক ত্যাগী নেতা অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান ও সদস্য সচিব আমিনুল ইসলাম সহ সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। সেই সঙ্গে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে এই মৎস্যজীবী দল আনোয়ার প্রধানের নেতৃত্বে কঠোর ভুমিকা রাখবে বলে বিশ্বাস করি। নারায়ণগঞ্জে গণতন্ত্রের মুক্তি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করতে কাজ করবে নারায়ণগঞ্জ মৎস্যজীবী দল সেই কামনা করি।

এদিকে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের ৩১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। কমিটিতে অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানকে আহ্বায়ক ও আমিনুল ইসলামকে সদস্য সচিব করা হয়। ১৪ মে মঙ্গলবার কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় আহবায়ক রফিকুল ইসলাম মাহতাব ও সদস্য সচিব আব্দুর রহিম। আগামী এক মাসের মধ্যে নারায়ণগঞ্জ জেলার সকল উপজেলা ও পৌরসভা কমিটি গঠন করে জেলা মৎস্যজীবী দলের সম্মেলন করার নির্দেশনাও দিয়েছেন কেন্দ্রীয় কমিটি।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন শাহরিয়ার চৌধুরী ইমন, অ্যাডভোকেট শেখ আঞ্জুম আহমেদ রিফাত, দেলোয়ার হোসেন দিলীপ, এইচএম হোসেন, ফাহিম হোসেন, আজিজুল হক চৌধুরী রয়েল, আওলাদ হোসেন, উজ্জল মিয়া, ডা. হামিদুল্লাহ, সদস্য গিয়াসউদ্দিন প্রধান, অ্যাডভোকেট কামাল হোসেন, মফিজুল ইসলাম, শামসুজ্জোহা খান, নাজিমুদ্দিন ভূইয়া, জিয়াউল হক রিপন, হাফিজুর রহমান, তাইজুল ইসলাম তাজু, মাহবুবুল হক লিটন, নজরুল ইসলাম মোল্লা, রুহুল আমিন, মইনুল হোসেন, আল আমিন মোল্লা, হারুন উর রশিদ, মাসুদ শিকারী, মফিজুল ইসলাম, শাহা আলী, আরফান, কিরন ভূইয়া ও আরিফুল ইসলাম জুয়েল।