এসপি হারুনের নির্দেশ: ১০ ছিনতাইকারীর পর ৪ ডাকাতও গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের নির্দেশে জেলা পুলিশ একের পর এক সফল অভিযান পরিচালানা করে আসছে। নিয়মিত নারায়ণগঞ্জে চোর ডাকাত ছিনতাইকারী মাদক ব্যবসায়ী সন্ত্রাসী চাঁদাবাজদের গ্রেপ্তার করছে পুলিশ। নারায়ণগঞ্জের সকল অপরাধীদের ভীত কাঁপিয়ে দিয়েছেন এসপি হারুন অর রশীদ। এবার নারায়ণগঞ্জে ১০ছিনতাইকারীকে গ্রেপ্তারের পর আরও ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ডিআইও-২ সাজ্জাদ রুমন জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে নারায়ণগঞ্জে নারী ছিনতাইকারী সহ ১০ছিনতাইকারী গ্রেপ্তারের পর এবার আরও ৪ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে ডাকাতি হওয়া মালামালও উদ্ধার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

তিনি আরও জানান, গত ১৪ মে মঙ্গলবার রাত ৮টায় থেকে ১৫ মে বুধবার ৯টায় পর্যন্ত নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার একটি চৌকশ টিমের পরিদর্শক মোঃ গিয়াস উদ্দিন (পিপিএম) এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে গাজীপুরের টঙ্গীর বৌ-বাজার ও টঙ্গী রেললাইন বস্তি এলাকা থেকে ৪ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

ডাকাত দলের সদস্যরা হলো- নরসিংদী জেলার মাধবদী থানার বিবিরকান্দি এলাকার আব্দুল মতিনের ছেলে মন্টু ওরফে ইব্রাহীম, বি-বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার জগন্নাথপুর গ্রামের মোহাম্মদ আলমের ছেলে সুমন, গাজীপুর জেলার টঙ্গী থানার কোটবাড়ি এলাকার আকবর আলীর ছেলে লাল মিয়া ও নেত্রকোনা জেলার বারহাট্টা থানার যোগিসালন গ্রামের সাব্বির আলীর ছেলে সাগর আলী।

জেলা পুলিশ জানায়- ডাকাতদের নিকট হতে লুন্ঠিত মোবাইল উদ্ধার করা হয়েছে। ডাকাতরা ডাকাতির বিষয়টি স্বীকার করেছে। বাকি লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এখানে উল্ল্যেখ যে, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় গত ১ এপ্রিল একটি ডাকাতি মামলা দায়ের করা হয়। এর আগের দিন হওয়া ডাকাতির লুন্ঠিত মালামাল উদ্ধার হয়। আসামিদের ১০ দিনের রিমান্ড চেয়ে ১৫ মে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।