বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়নের কমিটি গঠন: সভাপতি দিপু, সেক্রেটারি সোহেল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিসি এসপ্লয়ীজ ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে এমদাদ হোসেন দিপু, সিনিয়র সহ-সভাপতি পদে জাহাঙ্গীর আলম ও সেক্রেটারি পদে আতিকুর রহমান সোহেলকে নির্বাচিত করা হয়।

জানাগেছে, নারায়ণগঞ্জ নগরীর ২/২৭ ডিআইটির বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়নের কার্যালয়ে সাধারণ সভার মাধ্যমে সকলের উপস্থিতিতে ও সর্বসম্মতিক্রমে সংগঠনের নতুন কেন্দ্রীয় কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটিতে মো: এমদাদ হোসেন দিপুকে সভাপতি,মো: জাহাঙ্গীর আলমকে সিনিয়র সহ-সভাপতি ও মো: আতিকুর রহমান সোহেলকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষিত করা হয়।

এ ছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে মো: শামীম মজুমদার, মো: শফিউদ্দিন সফি, যুগ্ম সাধারণ সম্পাদক মো: বেলাল হোসেন, মো: আসাদুজ্জামান মনির, সহ-সাধারণ সম্পাদক মো: নুরুজ্জামান, প্রধান সাংগঠনিক সম্পাদক মো:কাউসার মিয়া, সাংগঠনিক সম্পাদক মো:আনিছুর রহমান, কোষাধ্যক্ষ মো: আবুল ফয়েজ, প্রচার সম্পাদক মো: আবুল হোসেন ও দপ্তর সম্পাদক মো:আব্দুল মালেক প্রমুখ।

গত ১০ মে শুক্রবার এই কমিটির অনুমোদন করা হয়। সভার সভাপতি তার সমাপনী বক্তব্যে নবগঠিত বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে সংগঠনের স্বার্থে একজোট হয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার আহবান জানান। সবশেষে তিনি সংগঠনের সর্বময় মঙ্গল এবং সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।