নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে ইনোভেশন শোকেসিং মেলায় ডিসি এসপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে নাগরিক সেবা উদ্ভাবনী উদ্যোগসমুহের জেলা পর্যায়ের ইনোভেশন শোকেসিং মেলার আয়োজন করা হয়েছে। এতে উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া ও জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজন ও ব্যবস্থাপনায় এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং এটুআই প্রোগ্রামের সহযোগিতায় এই মেলা অনুষ্ঠিত হয়। মেলায় ৫টি স্টল ছিল নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের। উদ্বোধনের সময় সদর উপজেলা পরিষদের স্টলগুলো পরিদর্শন করতে আসলে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

১২ মে রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এই মেলার আয়োজন করা হয়। জেলা পর্যায়েরর ইনোভেশন শোকেসিং মেলায় সরকারি ১৫টি দপ্তর অংশগ্রহণ করে।

এ সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া ও জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ ছাড়াও উপস্থিত বিজিবির নারায়ণগঞ্জ-৬২ এর এসপিপি মেজর এসএম হাবিব ইবনে জাহান, নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, র‌্যাব- ১১ এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম ও সোনারগাঁও উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার প্রমূখ।