‘ফতুল্লায় বরিশাইল্লা মাইয়া লইয়া পালাইতে গিয়া রংপুইরা পোলা গ্রেপ্তার’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় বসবাসরত এক বরিশালের মেয়েকে নিয়ে পালাতে গিয়ে গ্রেপ্তার হয়েছে রংপুরের এক ছেলে। তারা দুজনের প্রেমের সম্পর্কের জের ধরে পালিয়ে যায়। কিন্তু পুলিশ গিয়ে রংপুরের ছেলে শেখ ফরিদকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে মেয়েটির মায়ের অভিযোগ-শেখ ফরিদ মেয়েটিকে অপরহণ করেছে। এ ঘটনায় এলাকায় মুখরোচক আলোচনার সৃষ্টি হয়েছে। স্থানীয়রা বলছেন, বরিশাইল্লা মাইয়া লইয়া পালাতে গিয়া রংপুইরা পোলা গ্রেপ্তার।

মেয়েটির মায়ের দায়ের করা মামলায় দাবি করা হয়- বরিশাল জেলার উজিরপুর থানাধীন ডামুডা এলাকার আবদুল জলিল হাওলাদার। তার মেয়ে বরিশালের একটি কলেজে একাদশ শ্রেণিতে অধ্যয়নরত। মেয়েটির বাবা আবদুল জলিল ও মেয়েটির মা নাসরিন বেগম ফতুল্লা থানাধীন কাশীপুর বাংলা বাজার এলাকায় বসবাস করছেন।

এরি মধ্যে মেয়েটি এখানে বেড়াতে আসে। বেড়াতে এসে তাদের পাশের বাসায় ভাড়াটিয়া রংপুরের কুড়িগ্রাম নাগেরশ^রী এলাকার জাহিদুল ইসলাম ও তার পরিবার। জাহিদুল ইসলামের ছেলে শেখ ফরিদ। তার সাথে ভালবাসার সম্পর্ক গড়ে উঠে মেয়েটির। একপর্যায় আবদুল জলিলের মেয়েকে গত ১৭ এপ্রিল শেখ ফরিদ অপহরণ করে বলে অভিযোগ তোলা হয়। অভিযোগ তোলা হয় মেয়েটিকে ফুসলিয়ে অপহরণ করেছে শেখ ফরিদ!

আরও অভিযোগ করা হয়- মেয়েটিকে অপরহণ করে রংপুর নিয়ে যায় ফরিদ ও তার পরিবার। গত ২ মে ফরিদকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতে শেখ ফরিদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করলে আদালত আসামিকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। এমন খবর শুনে প্রেমিকা মেয়েটি চলে আসে নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানায়।

ওই সময় শেখ ফরিদের সঙ্গে তার বিয়ে হয়েছে বলে মেয়েটি স্থানীয় সাংবাদিকদের কাছে দাবি করে বলেন, তার সার্টিফিকেট অনুযায়ী বয়স ১৯ বছর। তার বাবা মা ভূয়া জন্মসনদ তৈরী করে মিথ্যা মামলা করেছে তার স্বামী ফরিদ ও শ^শুরের নামে। তার ফাঁসি হলেও মেয়েটি মা-বাবার সাথে বাবা বাড়িতে যাবে না। মেয়েটি তার স্বামীর বাড়ি রংপুরে যাবে।