র‌্যাবের হাতে এক নারী সহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জে সাড়ে ৮ হাজার ইয়াবা ও মাদক বিক্রির টাকা নিয়ে এক নারী সহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৪ ডিসেম্বর বিকেলে নারায়ণগঞ্জে অবস্থিত র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি মোঃ নাজমুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়- ৩ ডিসেম্বও সোমবার ভোরে নারায়ণগঞ্জ জেলায় সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ এর চেকপোষ্টে চট্রগ্রাম থেকে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের একটি বিলাসবহুল ডাবল ডেকার এসি কোচে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মোঃ ফোরকান ও মোসাঃ লায়লা বেগমকে আটক করা হয়। এ সময় আটককৃত ব্যক্তিদের নিকট থেকে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ ফোরকান চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার বাসিন্দা। তিনি দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা চুম্বকের সহায়তায় বাসের সীটের তলায় সংযুক্ত করে কক্সবাজার থেকে ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। উল্লেখ থাকে যে, আইন শৃংখলা বাহিনীর নজর এড়াতে মোঃ ফোরকান মাদক পাচারে সহায়তা করার জন্য তার সাথে মোসাঃ লায়লা বেগমকে সহযাত্রী হিসেবে নিয়ে আসে।

র‌্যাব-১১ দাবি করে- র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার ও আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।