জমি নিয়ে বিরোধ, আপন ফুফাকে পিটিয়ে হত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ফুফাকে পিটিয়ে হত্যা করেছে সম্বন্ধির ছেলে বাবু ও তার লোকজন। ১১ মে শনিবার সকালে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের নরপদি পূর্বপাড়া এলাকায় আবুল হোসেন (৬০) হোসেন হত্যার শিকার হন। অভিযোগ ওঠেছে বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়।

তবে এ ঘটনায় নরপদি এলাকার নিহত আবুল হোসেনের মেয়ে পিপলী, স্ত্রী তাসলিমা বেগম ও মেয়ে জামাতা রুবেলকে গুরুতর আহত অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে ৩জনকে আসামি করে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত আবুল হোসেন থানার পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকার মৃত কফিলউদ্দিন প্রধানের ছেলে।

স্থানীয়রা জানান, ১১ মে শুক্রবার সন্ধ্যায় আমগাছকে কেন্দ্র করে আবুল হোসেন ও তার সমন্ধি মোস্তফার পরিবারের সাথে বাকবিতন্ডা ঘটে। এ নিয়ে মোস্তফা ও তার ছেলে মোয়াজ্জেম হোসেন বাবু লাঠিসোঁটা নিয়ে আবুল হোসেন ও তার পরিবারের লোকজনকে বেধরক পেটায়। এ ব্যাপারে ঐদিন রাতেই আবুল হোসেনের স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পরদিন সকালে ফের দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা হলে একপর্যায়ে বাবু, তার বাবা মোস্তফা মিয়া ও মা মোহসেনা দেশীয় অস্ত্রসহ আবুল হোসেন ও তার পরিবারের উপর আক্রমণ করে। এ সময় তাদের দা-চাপাতির আঘাতে আবুল হোসেন ও তার মেয়ে পিপলীকে গুরুতর অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা আবুল হোসেনকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করেছে বলে জানায় পুলিশ।