জিয়ার শাহাদাত বার্ষিকীতে জেলা ছাত্রদলের সপ্তাহব্যাপী কর্মসূচি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে সপ্তাহব্যাপী কর্মসূচি পালনের ঘোষণা করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। ১১ মে শনিবার ছাত্রদলের শীর্ষ নেতাদের এক সভা থেকে এই কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয় বলে জানিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

এদিকে শনিবার জেলা ছাত্রদলের পক্ষ থেকে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান রাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক দাবি করে জানান, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব আজ (শনিবার) এক বিবৃতিতে সপ্তাহব্যাপী কর্মসুচি পালন করার জন্য নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের প্রতিটি ইউনিট ও থানা, পৌর, কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার আহব্বান জানিয়েছেন এবং কর্মসুচির তারিখ ও কোন তারিখে কোন কর্মসুচি পালন করার নির্দেশনা দিবে তা নির্ধারন করে পরে জানিয়ে দেওয়া হবে।

যৌথ সভায় জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, সহ-সভাপতি আরিফুর রহমান মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল মামুন, মেহেদী হাসান, রাকিব হাসান রাজ ও মো রফিকুল ইসলাম রফিক উপস্থিত ছিলেন।

এখানে উল্ল্যেখযে, আগামী ৩০ জুন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় বিএনপি ১০ দিনের কর্মসূচি ঘোষণা করেছে। আগামী ২২ মে থেকে ১০ দিন নানা কর্মসূচি পালন করা হবে বলে ৯ মে বৃহস্পতিবার কর্মসূচির ঘোষণা দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।