যুবদল নেতা মিজানের মৃত্যুতে সাখাওয়াত হোসেন খানের গভীর শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন যুবদলের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মিজানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। একই সঙ্গে তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি যুবদল নেতা মিজানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তার পরিবার যাতে অচিরেই এ শোক কাটিয়ে উঠতে পারে সেই কামনা করেন সাখাওয়াত হোসেন খান।

শোক বার্তায় অ্যাডভোকেট সাখাওয়াত উল্ল্যেখ করেন, ‘মরহুম শাহাবুদ্দিন আহমদ মিজান ছিলেন একজন নিবেদিতপ্রাণ জিয়ার সৈনিক। বেঁচে থাকতে তিনি জিয়ার আদর্শকে বুকে ধারণ করে প্রতিটি আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করেছেন।’

‘তৃণমূলের নেতাকর্মীদের কাছে শাহাবুদ্দিন মিজান ছিলেন একজন জনপ্রিয় সংগঠক। তার মৃত্যুতে বিএনপি একজন সাচ্চা জিয়ার সৈনিককে হারালো। এই দুর্দিনে তার মতো রাজপথের পরীক্ষিত সৈনিকের চলে যাওয়া আমরা কোনভাবেই মেনে নিতে পারছি না। আল্লাহ যেনো তাকে বেহেসত নসীব করেন।’

বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন যুবদলের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মিজান গত ৭ মে মঙ্গলবার রাতে তার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)।