মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের মৃত্যুতে তৈমূর আলমের শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এই শোক প্রকাশ করেন।

জানাগেছে, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শরীফ উদ্দিন সবুজের বাবা বীর মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না
লিল্লাহি… রাজিউন)। ৫ মে রবিবার দিবাগত রাতে তিনি শেষ নিশ^াস ত্যাগ করেন।

জীবদ্দশায় তিনি ছিলেন, সরকারি তোলারাম কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস, সাবেক ছাত্রলীগ নেতা এবং মুক্তিযোদ্ধা সংসদ দেওভোগ ইউনিয়ন কমান্ডের সাবেক সভাপতি।

মরহুম নাসিরউদ্দিন আহমেদ দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আসর আল্লামা ইকবাল রোড জামে মসজিদে মরহুমের নামাজা জানাজা শেষে মাসদাইর কবরস্থানে সমাহিত করা হয়।

বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফণ করা হয়। এর আগে তাকে গার্ড অব অনার দেয়া হয়। ওই সময় নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক উপস্থিত ছিলেন। নাহিদা বারিক শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।