৪২১৫ বোতল ফেন্সিডিল সহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১, এর অভিযানে মুন্সিগঞ্জ জেলার সদর থানা এলাকা হতে বিপুল পরিমান ৪২১৫ বোতল রেকটিফাইড স্প্রিড এ্যালকোহলসহ ১ জন মাদক ব্যবসায়ী ও ৬ জন মাদক বহনকারীকে গ্রেপ্তার করা হয়। ৬ জুন বৃহস্পতিবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক মেজর অনাবিল ইমাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গত ৫জুন মুন্সিগঞ্জ জেলার সদর থানাধীন মুন্সিগঞ্জ বাজারে গদা ঘোষ এর দ্বিতীয় তলা বিলিাডং এর নীচ তলায় মেসার্স মুন্সিগঞ্জ হোমিও হল প্রোঃ ডাঃ মোঃ হুমায়ুন কবির, সদর রোড, মুন্সিগঞ্জ এর দোকান ঘর এবং একই বিল্ডিং এর দ্বিতীয় তলায় দক্ষিন- পশ্চিম কর্ণারের সিড়ি সংলগ্ন গোডাউন হতে অবৈধ মাদকদ্রব্য ৪২১৫ বোতল এ্যালকোহল জব্দ সহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ মনির হোসেন, মোঃ সুমন মোল্লা, মোঃ শাহাবুদ্দিন ঢালী, মোঃ সোহাগ রানা, মোঃ আশিক ও মোঃ তাজুল ইসলাম।

র‌্যাব জানায়, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃত সদস্যরাপারস্পারিক যোগসাজসে মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য এ্যালকোহল সহ হোমিও প্যাথিক ঔষধের আড়ালে অবৈধ রেকটিফাইড স্প্রিড নেশা জাত দ্রব্য দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে বিক্রি করে আসছিল।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এসংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।