কাঞ্চন পৌরবাসীর ব্যাপক সারা পাচ্ছেন মেয়র প্রার্থী রফিকুল ইসলাম

রূপগঞ্জ প্রতিনিধি, সান নারায়ণগঞ্জ

আগামী ২৬ জুন নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম রফিক পৌরসভার প্রতিটি এলাকায় সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন। একইভাবে ব্যাস্ত সময় পার করছেন অন্যান্য প্রার্থীরাও। এদের মধ্যে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, নির্বাচনী প্রচারণা চালিয়ে জনগণের কাছে ভোট চেয়ে বেড়াচ্ছেন।

৭ জুন শুক্রবার বিকেলে পৌরসভার ৭নংওয়ার্ডের রোল পাথর, নরাবো, বিভিন্ন এলাকায়, পাড়া-মহল্লায় নির্বাচনী উঠান বৈঠক ও প্রচারণা চালিয়ে ভোট চান রফিকুল ইসলাম রফিক ও তার সমর্থকরা। এ সময় পৌরবাসীর উন্নয়নে তিনি নানা প্রতিশ্রুতি দেন এবং আগামী তিনি বিজয়ী হলে পৌরবাসীর সেবায় নিজেকে পুরোদমে নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় তিনি ভোটারদের ব্যাপক সারা পান।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক আমিনুল হক খোকন, কাঞ্চন পৌর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নবিউল হাসান শান্ত, রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের কার্যকরী সদস্য হাজী শফিকুল ইসলাম শফিক, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার পারভেজ টিপু, ৫নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, দেওয়ান সিরাজুল ইসলাম সিরাজ, মোঃ শুক্কুর আলি, মোঃ ইদ্রিস আলি, আব্দুল আউয়াল, মোঃ খলিল মিয়া, ফরিদুল মাস্টার, শরিফ,ওয়াসিম, হাবিবুল্লাহ, কাউসার, শাহজালাল, ইব্রাহিম, শরিফ, আরিফ, আল আমিন, আব্দুর রহিম মোল্লা, ইমরান হাসান হালিম প্রমূখ।