সাখাওয়াত-টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির উদ্যোগে দিনভর জিয়ার শাহাদাতবার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে দিনব্যাপী মহানগরীর বিভিন্ন এলাকায় দোয়া মাহফিল ও অসহায় দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। ৩০ মে বৃহস্পতিবার সকাল ৯টায় মিশনপাড়া মোড় থেকে শুরু করে মহানগরীর প্রতিটা ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপির প্রতিষ্ঠাতা ও রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক সরকার হুমায়ূন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক শাহ ফতেহ মোহাম্মদ রেজা রিপন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা.মজিবুর রহমান, মাহবুব উল্লাহ তপন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এইচএম আনোয়ার প্রধান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, আলমগীর হোসেন চঞ্চল, বিএনপি নেতা হিরা সরদার, মাসুদ, শাহাবুদ্দিন, জেলা মহিলা দলের সভাপতি রহিমা শরীফ মায়া, মহানগর যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, নূরে এলাহী সোহাগ, রাফি উদ্দিন রিয়াদ প্রমুখ।