জিয়ার শাহাদাতবার্ষিকীতে কাউন্সিলর খোরশেদের দিনভর কর্মসূচি পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি ও সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ উদ্যোগে মিলাদ মাহফিল ও খাবার বিতরণ আয়োজন করা হয়েছে।

৩০ মে বৃহস্প্রতিবার সকাল ৮টায় মহানগরীর ১৩নং ওয়ার্ডে মাসদাইর তালা ফ্যাক্টরির মোড়ে থেকে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীর কর্মসূচীর শুরু করেন কাউন্সিলর খোরশেদ। পরবর্তীতে ১৩নং ওয়ার্ডের গলাচিপা, ১১নং ওয়ার্ডে রেললাইন বাজার, ১২নং ওয়ার্ডে ইসদাইর বাজার, ৮ নং ওয়ার্ডে ভোকেশনাল, বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়ন সহ বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের সাধারণ সম্পাদক রশিদুর রহমান রশো ও মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি ইউনুছ খান বিপ্লবের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

উপস্থিত ছিলেন মহানগর বিএনপির নেতা ফারুক হোসেন, আওলাদ হোসেন, জয়নাল আবেদীন, আনোয়ার মাহমুদ বকুল, আমিনুল ইসলাম মিঠু, রানা মুজিব, নাজমুল কবির নাহিদ, এড. শরীফুল ইসলাম শিপলু, আওলাদ হোসেন, রিটন দে, শওকত খন্দকার, শাহাদাৎ হোসেন সাদু, মিজানুর রহমান, রানা মুন্সি, মোঃ শহিদ, মোঃ মুছা, মাসুদ আহম্মেদ প্রমুখ।