বন্দরে ভোটারদের উদ্দেশ্যে প্রার্থী: ২৭ পয়সায় নিজেকে বিক্রি করবেন না

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, আমি আপনাদের কলাগাছিয়া ইউনিয়নেরই সন্তান। নির্বাচিত হই কিংবা না হই চিরকাল এই ইউনিয়নের জিওধরা এলাকায় থেকে এসেছি এবং এখানেই থেকে যাবো। কলাগাছিয়া একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। দেশের বিখ্যাত বিজ্ঞ আর প্রতিভাবানরা এই এলাকায়ই জন্ম নিয়েছেন। আমাদের বন্দর উপজেলা পরিষদ এই ইউনিয়নেই কিন্তু আমাদের নিছকই একটা কলংক রয়ে গেছে। তা হল আমরা কখনো এই ইউনিয়ন থেকে উপজেলা পর্যায়ে প্রতিনিধি দিতে পারিনি। আর তাই আমি এই কলংকমুক্ত করতে মাঠে নেমেছি। আপনারা এই অধম সন্তানকে দোয়া করবেন।

৬ মে সোমবার বিকেলে বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদী এলাকাবাসীর আয়োজনে আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, নির্বাচন এলে অনেকেই আসবে ব্যাগ ভর্তি টাকা নিয়ে। যদি তখন প্রত্যেককে ৫’শ করে দেয় তাহলে ৫ বছরে মধ্যে প্রত্যেক দিনের হিসেবে সে পাচ্ছে মাত্র ২৭ পয়সা কওে অর্থাৎ আপনাকে সে প্রতিদিন মাত্র ২৭ পয়সা দিয়ে কিনে ফেলছে। এখন আপনারাই চিন্তা করুন আপনি কি এতই নিকৃষ্ট যে মাত্র ২৭ পয়সায় নিজেকে বিক্রি করে দিবেন? অতএব আর নয়। এখন সময় এসেছে বদলাতে হবে বদলে দিতে হবে। তাই শুধু মাত্র তাকেই ভোট দিবেন যে সামাজিক কর্মকান্ডে সর্বদা জড়িত থাকে। যার মধ্যে সমাজসেবার অভ্যাস রয়েছে। এই রমজান মাসে আপনাদের আল্লাহ কবুল করুক।

কলাগাছিয়া ইউনিয়নের আওয়ামীলীগ নেতা ইয়ানুর মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মেম্বার, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম রিপন, আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়া, ইউসুফ আলী।

কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আশিক আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজ সেবক আবু নাসের, ইউনুছ মিয়া, শুভকরদি পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম, সমাজ সেবক আলতাফ মিয়া, কবির হোসেন, শহিদ হোসেন, আলী আক্কাস, মিজানুর রহমান, ছবির হোসেন, খবির হোসেন, মোঃ আওলাদ, জামাল, আব্দুস সালাম, ইব্রাহীম, অলিউল্লাহ ও সেলিম প্রমূখ।