র‌্যাবের অভিযানে চোরাই মোবাইল ক্রয়-বিক্রয় চক্রের ৭জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ অভিযান পরিচালনা করে চোরাই মোবাইল ফোনের আইএমইআই পরিবর্তন ও ক্রয়-বিক্রয় চক্রের ৭ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে এবং একই সঙ্গে বিপুল পরিমান চোরাই মোবাইল উদ্ধার করা হয়। ১৮ মে শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, এএসপি সনদ বড়ুয়া।

তিনি জানান, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গত ১৭ মে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাচঁপুর এলাকার বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বিভিন্ন কোম্পানীর পুরাতন ৫৭টি চোরাই মোবাইল ফোন উদ্ধার ও চোরাই মোবাইল বিক্রয়ের নগদ-৪৩ হাজার ৪৬০ টাকা’সহ চোরাই মোবাইল ফোনের আইএমইআই পরিবর্তন ও ক্রয়-বিক্রয়কারী চক্রের ৭ জন সক্রিয় সদস্যদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো- মুন্না গাজী,মোঃ দুলাল হোসেন, মোঃ আলাউদ্দিন বেপারী, মোঃ আনোয়ার হোসেন, মোঃ শরীফ, মোঃ জুয়েল, মোঃ সোহাগ আলী।

র‌্যাব আরো জানায়, তারা পেশাদার চোরাই মোবাইল ফোন ক্রয়-বিক্রয়কারী। তারা বিভিন্ন মোবাইল ছিনতাইকারীদের কাছ থেকে অল্প দামে চোরাইকৃত মোবাইল ক্রয় করে আইএমইআই পরিবর্তনের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ সোনারগাঁও কাঁচপুর ও আশপাশের এলাকায় গোপনে অবৈধভাবে চোরাই মোবাইল ফোন ক্রয়-বিক্রয় করে আসছে। অবৈধভাবে চোরাই মোবাইল ফোন ক্রয়-বিক্রয়কারী চক্রের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।