দেশে ফিরেই রাজনীতির মাঠে তৈমূর আলম খন্দকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ও রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন তৃণমুল বিএনপির মহাসচিব মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকার। ৩ মে শুক্রবার বিকেলে রূপগঞ্জ উপজেলার রুপসী খন্দকার বাড়িতে এই মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন তৃণমুল বিএনপির মহাসচিব ড. তৈমূর আলম খন্দকার।

ওই সময় তৃণমুল বিএনপির নেতারা নারায়ণগঞ্জে কিভাবে দলকে আরো শক্তিশালী করা যায় সে বিষয়ে মতামত দেন। রূপগঞ্জ উপজেলা ও মুড়াপাড়া ইউনিয়নে তৃণমুল বিএনপির কমিটি গঠন করায় জেলার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান তৈমূর আলম খন্দকার। ওই সময় তিনি উপজেলা কমিটির নেতৃবৃন্দের সঙ্গে পরিচিত হোন এবং সামনে এগিয়ে যাওয়ার জন্য সুপরামর্শ দেন। এ সময় তিনি সকল নেতাকর্মীদের খোঁজখবর নেন। একই সঙ্গে পবিত্র রমজান মাসে জেলা ও মহানগর তৃণমুল বিএনপির নানা কর্মসূচির প্রসংশা করেন তৈমূর আলম খন্দকার।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা তৃণমুল বিএনপির সদস্য কামাল খান, জয়নাল আবেদীন, রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির সভাপতি আমির হোসেন আমির, সাধারণ সম্পাদক বুলু আহমেদ ভুঁইয়া, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা আক্তার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এখানে উল্লেখ্যযে, গত ২৮ এপ্রিল যুক্তরাজ্যের লন্ডন থেকে দেশে ফিরেছেন মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকার। দেশে ফিরেই তিনি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তৃণমুল বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত ও মতবিনিময় করে যাচ্ছেন। দলকে সংগঠিত করতে তিনি কাজ করছেন।