শিক্ষকতা ও সমাজসেবায় সম্মাননা পেলেন সেলিনা সুলতানা শিউলী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বঙ্গবন্ধু একাডেমি কর্তৃক আয়োজিত ‘দেশ ও জাতির উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সফল নেতৃত্বের বিকল্প নেই’ শীর্ষক আলোচনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে শিক্ষকতা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক পেয়েছেন বঙ্গবন্ধু দুস্থ কল্যাণ সংস্থার উপদেষ্টা শিক্ষিকা সেলিনা সুলতানা শিউলী।

২৯ এপ্রিল সোমবার জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরাম খাঁ হল রুমে” এই আলোচনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল।

শিক্ষকতা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সেলিনা সুলতানা শিউলীর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু একাডেমির সহ-সভাপতি এমরান হোসেনের সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এম এ করিম, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন গনি মিয়া বাবুল।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক সুমন সরদার, সাংবাদিক এম. এ বাশার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সম্পাদক মুহাম্মদ রোকন উদ্দিন পাঠান, বঙ্গবন্ধু একাডেমির প্রতিষ্ঠাতা ও মহাসচিব হুমায়ুন কবির মিজি ও বঙ্গবন্ধু একাডেমির সিনিয়র সহ-সভাপতি এ এস এম মাহফুজার রহমান হেলাল।

সফল শিক্ষানুরাগী হিসেবে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় এ সম্মাননা পাওয়ায় সেলিনা সুলতানা শিউলী বলেন, কোন কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পাওয়া বড় কথা নয়। সমাজে মানুষের কল্যাণে নিয়োজিত হলে যে আত্মতৃপ্তি পাওয়া যায় এটাই মানবতা, প্রতিটি ধর্মই মানুষের কল্যানে কাজ করার নির্দেশ দিয়েছে। আমার স্বামী প্রয়াত খন্দকার লুৎফর রহমান স্বপন চেয়ারম্যান সারা জীবন মানুষের সেবা করে গেছেন, আমিও তার মত সারা জীবন মানুষের সেবা করে যেতে চাই। সকলে আমার জন্য দোয়া করবেন।