সোনারগাঁও উপজেলার প্রার্থীদের প্রতীক বরাদ্ধ: কে পেলেন কোন মার্কা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্ধ দিয়েছে জেলা নির্বাচন কমিশন ও জেলা রিটার্নিং অফিসার। ২ মে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের প্রতীক বরাদ্ধ দেয়া হয়। তবে উচ্চ আদালত থেকে মনোনয়ন ফিরে পাওয়া ৫ প্রার্থীর প্রতীক বরাদ্ধ এদিন হয়নি।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হাসান সোনারগাঁও ‍উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মধ্যে এই প্রতিক বরাদ্দ দেন।

প্রতীক পাওয়া প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর কালাম ঘোড়া প্রতীক, বাবুল ওমর বাবু আনারস প্রতীক ও আলী হায়দার পেয়েছেন দোয়াত কলম প্রতীক।

যেখানে ভাইস চেয়ারম্যান পদে মাসুম চৌধুরী তালা প্রতীক, আজিজুল ইসলাম মুকুল মাইক প্রতীক, মো: আবুল ফয়েজ শিপন চশমা প্রতিক ও জাহাঙ্গীর হোসেন পেয়েছেন টিউবওয়েল প্রতীক।

এ ছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদা আক্তার ফেন্সী হাঁস প্রতিক ও ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী পেয়েছেন ফুটবল প্রতিক।

অন্যদিকে একজন চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম নান্নু, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কোহিনুর ইসলাম রুমা, অ্যাডভোকেট নুরজাহান ও হেলেনা আক্তার এবং পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থি মাহবুব পারভেজ, জহিরুল ইসলাম খোকন হাইকোর্টে রিটের মাধ্যমে প্রার্থীতা পাওয়ায় তাদের প্রতিক বরাদ্দ হবে আগামী ৫ মে রবিবার।