দেশে ফিরেছেন তৈমূর আলম খন্দকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

তৃণমুল বিএনপির মহাসচিব মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকার দেশে ফিরেছেন। ২৮ এপ্রিল রবিবার ভোরে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে একটি বেসরকারি ফ্লাইটে পৌছান।

এ সময় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তৃণমুল বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বার, মহানগর তৃণমুল বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আলী হোসাইন, সদস্য সচিব সাজিদ খান সিদ্দিকী, রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির সভাপতি আমির হোসেন আমির, সাধারণ সম্পাদক বুলু আহমেদ ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক ফারুকউদ্দীন আহমেদ সহ বিভিন্ন স্থরের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

এখানে উল্লেখ্যযে, গত ২ মার্চ কিছু একাডেমীক কাজ ও রাজনৈতিক কর্মকান্ড নিয়ে যুক্তরাজ্যের লন্ডনে যান তৈমূর আলম খন্দকার।

তিনি লন্ডনে যাওয়ার পর সেই সময় কুচক্রিমহল তৈমূর আলম খন্দকার দেশে ফিরবেন না বলে গুজব ছড়ায়। কিন্তু তৈমূর আলম খন্দকার লন্ডনে বসেই তৃণমুল বিএনপির রাজনৈতিক কর্মকান্ডকে সচল রাখেন। পবিত্র রমজান মাসে তার উদ্যোগে ব্যাপক ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। এ ছাড়াও তার সহযোগীতায় বিভিন্ন সংগঠন ঈদ সামগ্রী বিতরণ করেছে। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তৃণমুল বিএনপি নেতাকর্মী ইফতার ও দোয়া মাহফিল করেছেন। এসব কর্মকান্ড সার্বক্ষনিক তৈমূর আলম খন্দকার মনিটর করেছেন। নেতাকর্মীদের সঙ্গে প্রতিদিন যোগাযোগ রক্ষা করেছেন।