নির্বাচন নিয়ে মাঠে নামলেন বন্দরের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদা আক্তার বলেছেন, ‘আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে যে সম্মান দান করেছেন তা আমি রক্ত দিয়ে অর্জন করিনি। এটা আপনাদের দান বলতে হবে। আমার ভোটের কলস আপনাদের ভোটে উপড়ে পড়েছে। এ দান আমি কখনোই ভুলবো না। আমি এই মর্যাদাকে ব্যবহার করে কখনও অন্যায় কাজের সাথে সংশ্লিষ্ট ছিলাম না ইনশাআল্লাহ থাকবোও না। সব সময় বন্দরবাসীর মান সম্মান ধরে রেখে বেঁচেছি।’

৫ মে রবিবার বিকেলে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া নিজ বাড়িতে বন্দর উপজেলা পরিষদের আগামী নির্বাচন উপলক্ষে স্থানীয়দের আয়োজনে এক মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ক্লিন ইমেজের এই ভাইস চেয়ারম্যান।

এই নারী আইনজীবী আরো বলেন, কলাগাছিয়া ইউনিয়নের মাটি আর কাদা মেখেই আমি এ পর্যায়ে এসেছি। আমি আপনাদেরই সন্তান হিসেবে এখনও আছি। মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিগত ৫টি বছর কোন ধরণের বিতর্কিত কর্মকান্ডে জড়াইনি। যদি জড়াতাম তাহলে বন্দরবাসীর সম্মান ধরে রাখতে পারতাম না। কেননা বন্দরবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে যে ভালোবাসা দিয়েছে আমি তা ভুলতে পারবো না।

অ্যাডভোকেট মাহমুদা আক্তার আরও বলেন, বিগত ৫ বছর আমার হাতে কাজ এসেছে তা আমি শতভাগ নিষ্ঠার সাথে দায়িত্ব নিয়ে সম্পন্ন করেছি। উন্নয়নে আমি কোন অবহেলা করিনি। অতএব এমন একজনকে নির্বাচিত করুন যার দ্বারা উন্নয়নের সম্ভাবনা ও অভ্যাস রয়েছে। অতএব আপনারা সে সৎ ও যোগ্য ব্যক্তিকেই আপনার মূল্যবান ভোটটা দিতে ভুলবেন না। সবাই আমাকে দোয়া করবেন।

বিশিষ্ট সমাজ সেবক আলী আজগর মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার হাবিবুর রহমান, আবুল হোসেন, দেলোয়ার হোসেন মদিল, আব্দুল হামিদ, তাওলাদ, আবু বক্কর সিদ্দিক, শরীফ হোসেন, রুহুল আমিন, সোহেল, সেলিম মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।