৩ হাজার পরিবারে পারভীন ওসমান ও আজমেরী ওসমানের ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ৩ হাজার গরীব অসহায় দুস্থ পরিবারের মাঝে প‌বিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের নির্বাচিত প্রয়াত সদস্য সদস্য, বীর মু‌ক্তি‌যোদ্ধা না‌সিম ওসমানের প‌রিবা‌রের পক্ষ থে‌কে ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।

প্রয়াত এমপি না‌সিম ওসমা‌নের সহধ‌র্মিনী জা‌তীয় পা‌র্টির প্রেসি‌ডিয়াম সদস‌্য পারভীন ওসমা‌নের সৌজ‌ন্যে ও নাসিম ওসমানের পুত্র আজ‌মেরী ওসমা‌নের অর্থায়‌নে ৯ এপ্রিল মঙ্গলবার দুপু‌রে নারায়ণগঞ্জ মহানগরীর ক‌লেজ রো‌ড এলাকায় এই ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

ঈদ সামগ্রী প্রদা‌নের পূ‌র্বে পারভীন ওসমান সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে সক‌লের উদ্দে‌শ্যে ব‌লেন, জা‌নি আপনারা ভা‌লো নাই। বর্তমা‌নে দ্রব‌্যমূ‌ল্যের অ‌নেক ঊর্দ্ধগ‌তি। তাই আমার ছে‌লে আপনা‌দের জন‌্য সামান‌্য ঈদ উপহা‌রের ব‌্যবস্থা ক‌রে‌ছে। জা‌নি এই সামান‌্য উপহা‌রে আপনা‌দের সব চা‌হিদা পূরণ হ‌বেনা। তারপ‌রেও আমার ছে‌লে তার সামর্থ অনুযায়ী আপনা‌দের জন‌্য উপহা‌রের ব‌্যবস্থা ক‌রে‌ছে। যা‌তে কিছুটা হ‌লেও আপনা‌দের সা‌থে ঈদের আনন্দ ভাগাভা‌গি ক‌রে নি‌তে পা‌রে।

তিনি আরো বলেন, আপনারা সবাই আমার ছে‌লে আজ‌মেরী ওসমা‌নের জন‌্য দোয়া কর‌বেন। মহান আল্লাহ যা‌তে আমার ছে‌লেকে সুস্থভা‌বে নেক হায়াৎ দান ক‌রেন। ‌দোয়া কর‌বেন ভ‌বিষ‌্যতে যেন আপানা‌দের পা‌শে থাক‌তে পা‌রে।