জিয়ার ম্যুরাল পূণ:স্থাপনের দাবিতে ডিসির সঙ্গে বিএনপির সাক্ষাত ও আলোচনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নামে নামকরণে চাষাড়া শহীদ জিয়া হলটি। নারায়ণগঞ্জ মহানগরীর চাষাড়া প্রাণকেন্দ্রে অবস্থিত এই হলটি। গত ৩ এপ্রিল দিবাগত রাতে কে বা কারা জিয়াউর রহমানের ছবি সম্বলিত জিয়া হলে এটো করে লাগানো ম্যুরালটি ভেঙ্গে ফেলেছে। এ ঘটনায় নারায়ণগঞ্জের প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে দায়ী করেছে বিএনপি। তবে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে শামীম ওসমান অস্বীকার করেছেন।

এদিকে জিয়াউর রহমানের ম্যুরালটি পুণরায় প্রতিস্থাপনের দাবি জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতারা। এমন দাবি নিয়ে ৯ এপ্রিল মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মাহামুদুর রহমানের সঙ্গে সাক্ষাত করেছেন বিএনপি নেতারা। ওই সময় প্রায় আধা ঘন্টা ডিসির সঙ্গে কথা বলেন বিএনপি নেতারা।

বৈঠকে ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, সিনিয়র আইনজীবী জেলা বিএনপি নেতা আজিজুর রহমান মোল্লা, আইনজীবী মাহামুদুল হক আলমগীর, আইনজীবী আশরাফুল আলম সিরাজী রাসেল, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আনোয়ার প্রধান, জেলা মহিলা দলের সভাপতি রহিমা শরীফ মায়া, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল সহ অন্যান্যরা।