সিদ্ধিরগঞ্জে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাংরোড এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কামালকে গ্রেপ্তার করা হয়। ৮ এপ্রিল সোমবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো: কামালকে গ্রেপ্তার করেন।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মো: কামাল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মামলা নং- ৫(৩)০৯, বি: ট্রা:-১৬২/০৯, প্রসেস নং-১২২/২৪, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(ক) এর এজাহারনামীয় আসামী।

পরবর্তীতে তার বিরুদ্ধে বর্ণিত ধারার অপরাধ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত উক্ত আসামীকে ১০ বছরের কারাদণ্ড প্রদান করেন। পাশাপাশি আসামীর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা ইস্যু করেন। রায় ঘোষনার পর থেকে উক্ত আসামী আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী কর্তৃক গ্রেপ্তার এড়ানোর জন্য আত্মগোপনে ছিল।

এই রায় ঘোষনার পর থেকে উক্ত মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাকত আসামী মোঃ কামালকে গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব-১১, নারায়ণগঞ্জ, সদর কোম্পানি এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করে।

পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মাদক মামলার অপরাধের সাথে জড়িত আসামী আসামী মোঃ কামাল (৩০), পিতা-মোঃ নান্নু মিয়া, সাং-কাজীপাড়া, থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ’কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ৭ এপ্রিল রবিবার নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকা হতে আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।