প্রতিবছরের ন্যায় এতিম শিশুদের নতুন পোশাক উপহার দিলেন সাবেক এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রতি বছর এতিমখানা ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ উপলক্ষ্যে নতুন পোশাক উপহার হিসেবে বিতরণ করেন। তিনি প্রতি ঈদ ফিতরে সর্বপ্রথম তিনি এতিম শিশুদের জন্য পোশাক কিনেন এবং বিতরণ করেন, এরপর তিনি নিজের জন্য ও পরিবারের জন্য নতুন পোশাক কিনেন। এবারো তার ব্যতিক্রম হয়নি।

৬ এপ্রিল শনিবার দুপুরে নারায়ণগঞ্জ মহানগরীর আমলাপাড়া এলাকায় তার নিজ বাসভবনে প্রতি বছরের ন্যায় আল মদিনা আল নূর বক্সমিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মাঝে নতুন ঈদের পোশাক বিতরণ করেন। তিনি এই মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠালগ্ন থেকে সার্বিক সহায়তা দিয়ে আসছেন।

এর আগে তিনি বলেন, পবিত্র ঈদ ফিতর উপলক্ষ্যে সবাইকে জানাই এই এতিম সন্তানদের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছ। আল্লাহপাক সব সময় এতিম-অসহায়দের পাশে থাকতে বলেছেন। অনেক ছোট বেলায় আমি আমার বাবা-মাকে হারিয়েছি। আমি যখন ক্লাস সেভেন এ পড়ি, তখন আমি আমার পিতাকে হারিয়েছি। যখন ৮ম শ্রেণীতে পড়ি, তখন মা আমাদের ছেড়ে এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন। এতিমের যে অনুভূতিটা এটা সব সময় আমার কাছে লাগে। আল্লাহ আমাকে যতটুকু সময় দিয়েছেন আমি ওদের পাশে থাকি নিজেকে একটা এতিম ভেবে। আমি সব সময় এতিম সন্তানদের খাওয়াই তারপর আমার সন্তানদের খাওয়াই। প্রতিবার ঈদেই আমি ক্ষুদ্র উপহার দিয়ে আমি এতিমদের পাশে থাকার চেষ্টা করি ও আল্লাহকে রাজি খুশি করার চেষ্টা করি।