সোনারগাঁয়ে বিএনপি নেতাকর্মীদের দিকনির্দেশনা দিলেন তারেক রহমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা বিএনপ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দিকনির্দেশনা দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এর আগে গত আন্দোলন সংগ্রাম করতে গিয়ে যেসব নেতাকর্মীরা কারাভোগ করেছেন তারেক রহমানের উপস্থিতিতে সকলের গলায় ফুলের মালা দিয়ে বরণ করা হয়। প্রায় শতাধিক নেতাকর্মী নির্বাচনের পূর্বে কারাভোগ করে নির্বাচনের আগে ও পরে জামিনে মুক্তি পেয়েছেন।

৪ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি সুস্থতা কামনায় সোনারগাঁও উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে নেতাকর্মীদের উদ্দেশ্য গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, আলোচক হিসাবে বক্তব্য রাখেন নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো এবং নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কাজী সাইদুল আলম বাবুল।

অনুষ্ঠানের সভাপতিত্বে করেন সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজারুল ইসলাম মান্নান এবং সঞ্চালনায় ছিলেন সোনারগাঁও উপজেলা বিএনপির বিপ্লবী সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন।

এতে বিএনপি নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সোনারগাঁও উপজেলা বিএনপি, সোনারগাঁ পৌর বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ কয়েক হাজার নেতাকর্মী ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।