সোনারগাঁয়ের ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সেই করোনাকালের বীর ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রতি বছরই পবিত্র দুটি ঈদে সোনারগাঁয়ের অসহায় গরীব দুস্থ মানুষের পাশে দাঁড়ান। এ বছরও তার ব্যতিক্রম হয়নি। নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার প্রায় ৫ হাজার গরীব অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

১ এপ্রিল সোমবার সকাল থেকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল উচ্চ বিদ্যালয় মাঠে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো-সেমাই, চিনি, দুধ, পোলাও চাল, ডাল, গুড়ো দুধ, আলু, তেল ও লবণ সহ অন্যান্য নিত্যপণ্য।

এসব ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করে দেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হায়সাত।

কর্মসূচিতে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এই মহৎ কাজে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আমি উপস্থিত থাকতে পেরে আনন্দিত।

এতে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডা. আতিক উল্লাহ, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফজলুল হক, মাসুম বিল্লাহ, যুবলীগ নেতা সাজিদ মাহবুবসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।