মেয়র আইভী আমাকে শিখিয়েছেন কিভাবে উন্নয়ন করতে হয়: সুফিয়ান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেছেন, উন্নয়ন কিভাবে করতে হয় তা আমি মেয়র আইভীর সাথে থেকে শিখেছি। তিনি আমাকে শিখিয়েছেন। আজকে আমাদের সিটি কর্পোরেশন এলাকায় উন্নয়নের বিরল দৃশ্য উপস্থাপিত হয়েছে৷ শান্তি নগরের মত একটি অঞ্চলেও আর কোন কাজ বাকি নেই।

তিনি আরও বলেন, বন্দরের সিটি কর্পোরেশন এলাকার কোন দিকে তাকিয়ে কেউ বলতে পারবে না এখানে কোন কাজ বাকি আছে। কিন্তু আফসোসের বিষয় হলো আমাদের ইউনিয়ন এলাকাগুলো এর তুলনায় অনেকটা পিছিয়ে আছে। এইসব এলাকায় ভালো কোন ড্রেনেজ ব্যবস্থাও নেই৷ রাস্তাঘাটের অবস্থাও বেহাল। তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা এমন কাউকেই নির্বাচিত করবেন যার মধ্যে উন্নয়নের সম্ভাবনা রয়েছে। আল্লাহর নিকট আমি প্রার্থনা করি আমার মধ্যে যদি সত্যিকার অর্থে মানুষের কল্যাণের ইচ্ছা থাকে তবেই যেন তিনি আমাকে নির্বাচিত করেন। না হয় যে কোন উসিলায় তিনি আমাকে এখান থেকে সড়িয়ে নেন। ইনশাহআল্লাহ আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে আপনাদেরকে নিয়েই বন্দরকে আমি একটি আধুনিক বন্দর হিসেবে গড়ে তুলতে চাই।

৩ মে শুক্রবার সন্ধ্যায় বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়নের বিশ্বনবী ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে ঘারমোড়া-চরঘারমোড়া এলাকাবাসী কর্তৃক আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী হাত ধরে আমাদের দেশ আজ বহির্বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। তাইতো আওয়ামীলীগ আজ জনগণের আস্থা অর্জন করেছে। আমারা বিশ্বাস করি দেশ ও মানুষের কল্যাণেই আওয়ামিলীগের জন্ম। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক কারবারীদের আওয়ামীলীগ কখনো প্রশ্রয় দেয় না। তাই আমি আওয়ামীলীগের একজন সাধারণ কর্মী হয়ে নিজেকে ধন্য মনে করি। আপনারা আমার জন্য দোয়া করবেন, আশা করি আমিই নৌকার নমিনেশন পাব। আপনারাও তৃপ্তি নিয়ে আপনাদের প্রিয় নৌকায় ভোট দিবেন।

বন্দর থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী এরসাল হকের সভাপতিত্বে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন- প্রবীণ আওয়ামীলীগ নেতা সামছুল হক মাষ্টার, বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এলিন খন্দকার, কলাগাছিয়া ইউনিয় যুবলীগের সাধারণ সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী আশেক আলী, চরঘারমোড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আব্দুল মতিন বাবুল, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জাকির প্রধান, কেন্দ্রীয় চলচিত্র লীগ নেতা দেলোয়ার হোসেন মদিল, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সমাজ সেবক মোস্তফা ও কাউছার হোসেন প্রমূখ।