জেলা বিএনপির ইফতার মাহফিলে ভিডিও কনফারেন্সে তারেক রহমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন অসুস্থ্য বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৯ মার্চ শুক্রবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন হীরাঝিল মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

অনুষ্ঠানে তারেক রহমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠন যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলসহ কারা নির্যাতিত নেতাকর্মীদের ফুলের তোড়া ও মালা দিয়ে সংবর্ধনা দেন জেলা বিএনপি। ইফতার আগ মুহূর্তে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনায় মোনাজাত পরিচালনা করা হয়। তবে এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন না জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দীন।

তার অনুপস্থিতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমান, আলোচক ছিলেন বিএনপির ঢাকা বিভাগ সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু।

এতে আরও উপস্থিত ছিলে, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ূন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, আড়াইহাজারজেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, সাধারণ সম্পাদক রুমা আক্তার সহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।