লন্ডনে থেকেও নারায়ণগঞ্জবাসীর মাঝে তৈমূর আলম খন্দকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জবাসী সহ দেশবাসীর খোঁজখবর রাখছেন তৃণমুল বিএনপির মহাসচিব মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকার। তিনি সুদূর প্রবাস লন্ডন থেকেও নারায়ণগঞ্জের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। নিয়মিত তিনি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তৃণমুল বিএনপির নেতাকর্মীদের মাঝে নারায়ণগঞ্জবাসীর খোঁজখবর রাখছেন।

মহানগর তৃণমুল বিএনপির মাধ্যমে ড. তৈমূর আলম খন্দকার পবিত্র রমজান মাসে প্রতিনিয়ত মহানগরীর বিভিন্ন এলাকায় অসহায় গরীব দুস্থ পথচারীদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন তিনি।

একই সঙ্গে নারায়ণগঞ্জ মহানগরীর মাসদাইর এলাকায় তার প্রতিষ্ঠিত মুসলিম একাডেমীর মাধ্যমে গরীব অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ ও খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। এ ছাড়াও অন্ধ কল্যাণ সমিতি ও বধির সংস্থার মাধ্যমেও এ ধরণের জনগোষ্ঠীর মাঝেও সহযোগীতার হাত বাড়িয়েছে সংগঠনগুলো, যার মুল উদ্যোক্তা তৈমূর আলম খন্দকার।

অন্যদিকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগরীতে তৃণমুল বিএনপিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার বিষয়েও সার্বক্ষনিক খোঁজখবর রাখছেন। প্রায় সকাল সন্ধা রাতে প্রতিদিন সকল স্তরের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন।

এ বিষয়ে জেলা তৃণমুল বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকন গণমাধ্যমকে বলেন, আমাদের নেতা মজলুম জননেতা তৃণমুল বিএনপির মহাসচিব ড. তৈমূর আলম খন্দকার একাডেমিক ও রাজনৈতিক কাজে লন্ডনে রয়েছেন। তিনি সেখান থেকে প্রতিদিন জেলা ও মহানগর তৃণমুল বিএনপির নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন এবং নারায়ণগঞ্জবাসীর খোঁজখবর রাখছেন। পবিত্র রমজান মাসেও তিনি গরীব অসহায় দুস্থ মানুষের পাশে রয়েছেন। আমাদের সাংগঠনিক বিষয়েও তিনি দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন।