নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসানউল্লাহ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ (ওসি) হিসেবে পুরষ্কার লাভ করেছেন। ২৮ মার্চ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বিপিএম (বার) ওসি আহসান উল্লাহর হাতে শ্রেষ্ঠ ওসির পুরষ্কার হিসেবে ক্রেস্ট তুলে দেন।

এখানে উল্লেখ্যযে, গত ৯ অক্টোবর ২০২৩ সালে তিনি আড়াইহাজার থানায় যোগদান করেন। অল্প দিনেই তিনি আড়াইহাজারবাসীর আস্থা অর্জন করতে পেরেছেন। বিশেষ করে ডাকাত দমনসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ পারদর্শীতা দেখিয়েছে। রাত কি দিন নেই। কোন ব্যক্তি পুলিশের সাহায্য চাইলেই ওসি আহসানউল্লাহ ফোর্স পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। অভিযোগ পেলে যথাযথ তদন্ত করে সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত তিনি ক্ষ্যান্ত হন না। এ কারণেই সাধারণ মানুষ তাকে খুব পছন্দ করে।

আড়াইহাজারের সুধীমহলের দৃষ্টিতে ওসি আহসানউল্লাহ খুব দক্ষ কর্মকর্তা। তিনি সুচারুভাবে দেশের এই ক্রান্তিলগ্নে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করে যাচ্ছেন। তিনি যোগদান করার পর থেকেই ডাকাতি কমে যাওয়া এবং একাধিক ডাকাতির ঘটনায় রহস্য উৎঘাটন করতে সক্ষম হয়েছেন। তা ছাড়াও ওয়ারেন্ট তামিল, আসামী গ্রেফতার, মাদক উদ্ধার ও আইন শৃংখলা স্বাভাবিক রাখতে দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি।