অসুস্থ্য সাইফুল্লাহ বাদলের বাসায় শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসুস্থ থাকা এম সাইফউল্লাহ বাদলকে দেখতে যান নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি সাইফউল্লাহ বাদলের বাসায় গিয়ে শরীরের অবস্থার এবং চিকিৎসার খোঁজ খবর নেন।

২৩ মার্চ শনিবার রাতে কাশিপুর গোয়ালবন্দস্থ এম সাইফউল্লাহ বাদলের বাসভবনে ছুটে যান শামীম ওসমান। এসময় তার সাথে ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী।

এদিকে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে ঢাকার আজগর আলী হসপিটাল ভর্তি ছিলেন। ঐ সময় এমপি শামীম ওসমান ফোনের মাধ্যমে সাইফউল্লাহ বাদলের চিকিৎসার খোঁজ খবর নিয়েছিলেন। সাইফউল্লাহ বাদলের অবস্থা উন্নতির দিকে থাকায় তাকে বাড়িতে নিয়ে আসা হয়। অসুস্থ সাইফউল্লাহ বাদলের স্বাস্থ্যের খোঁজ খবর নিতে শওকত আলীকে সাথে নিয়ে ছুটে যায় এমপি শামীম ওসমান।

আর সাইফউল্লাহ বাদল ফতুল্লা থানা আওয়ামীলীগের একজন অভিভাবক। সে দলের জন্য অনেক ত্যাগ শিকার করে রাজনীতি করে আসছে। আওয়ামী লীগের দু:সময় সাইফউল্লাহ বাদল অনেক নির্যাতন সহ্য করে দলের হাল ধরে রেখেছিলেন। যার কারনে দলের নেতাকর্মীরা সাইফউল্লাহ বাদলকে ভাল বাসেন। আর তিনি অসুস্থ হয়ে থাকায় তাকে দেখতে তার বাড়িতে ছুটে যান এমপি শামীম ওসমান।