নেতাকর্মীরা আশাবাদী: দমেনি সোনারগাঁও উপজেলা বিএনপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনের কয়েক মাস পূর্বে থেকেই লাগাতার আন্দোলন সংগ্রাম করতে গিয়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা বিএনপির নেতাকর্মীরা হামলা মামলা নির্যাতনের শিকার হয়েছিলেন। সেইসব মামলায় এখনো সকল নেতাকর্মীরা জামিন নিতে পারেননি। তবে এত্তকিছুর পরেও দমেনি সোনারগাঁও উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তারা এখনো আশাবাদী সামনে অচিরেই ঘুরে দাঁড়াবে বিএনপি। তারা মনে করেন- বৃহত্তর জনগণের সমর্থনে বিএনপি একদিন সরকার ক্ষমতায় অধিষ্ট হবে। প্রতিবছরের ন্যায় এবারো সোনারগাঁও উপজেলায় ইফতার দোয়া মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ করবে সোনারগাঁও উপজেলা বিএনপি।

জানাগেছে, আগামী শুক্রবার থেকে সোনারগাঁও উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় ইফতার দোয়া মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ করবে সোনারগাঁও উপজেলা বিএনপি। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের সার্বিক দিকনির্দেশনায় এসব কর্মসূচি টানা পালিত হবে। প্রতি বছরের ন্যায় উপজেলা বিএনপি অসহায় দুস্থ গরীব পরিবারগুলোর মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করবে। এসব কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করবেন।

এই কর্মসূচি পালনের লক্ষ্যে সোনারগাঁও উপজেরা বিএনপি নেতা ও উপজেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক সেলিম হোসেন দিপুর নেতৃত্বে উপজেলা বিএনপির পক্ষে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার ও সোনারগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত অবগতিপত্র দিয়েছেন এবং তাদের সহযোগীতা প্রত্যাশা করেছে উপজেলা বিএনপি। জনকল্যাণে এমন কর্মসূচিতে সোনারগাঁও বিএনপি প্রমাণ করেছে তারা আশাবাদী। এখানকার বিএনপির নেতাকর্মীরা হতাশ নন, তারা জেল জুলুম হামলা মামলায় দমে যায়নি।